Ads

Shei tumi - LRB || Covered by Taminul Islam








সেই তুমি কেন এত অচেনা হলে,
সেই আমি কেন তোমাকে দুঃখ দিলেম
কেমন করে ..এত অচেনা হলে তুমি
কিভাবে এত বদলে গেছি এই আমি
ও বুকেরই সব কষ্ট দুহাতে সরিয়ে
চল বদলে যাই...

সেই তুমি কেন এত অচেনা হলে,
সেই আমি কেন তোমাকে দুঃখ দিলেম
কেমন করে ..এত অচেনা হলে তুমি
কিভাবে এত বদলে গেছি এই আমি
ও বুকেরই সব কষ্ট দুহাতে সরিয়ে
চল বদলে যাই...
তুমি কেন বোঝনা…
তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু..
ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ…
ছিল যতটুকু তোমার কাছে
তুমি.. ক্ষমা করে দিও আমায়….

কতরাত ..আমি কেদেছি
বুকের গভীরে কষ্ট নিয়ে
শূন্যতায়.. ডুবে গেছি আমি
আমাকে তুমি.. ফিরিয়ে নাও
তুমি কেন বোঝনা..
তোমাকে ছাড়া আমি অসহায়..
আমার সবটুকু…
ভালোবাসা.. তোমায় ঘিরে
আমার অপরাধ…
ছিল যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়

সেই তুমি কেন এত অচেনা হলে
সেই আমি কেন তোমাকে দুঃখ দিলেম
কেমন করে এত অচেনা হলে তুমি
কিভাবে এত বদলে গেছি এই আমি

No comments

Theme images by Aguru. Powered by Blogger.